1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন

ঈদ উল আযহা উপলক্ষে আনোয়ারায় নিজস্ব খামারে দেশি গরু বিক্রি করছে এসএম আউলিয়া (রহঃ) এগ্রো ফার্ম

Reporter Name
  • Update Time : শনিবার, ২৫ জুন, ২০২২
  • ১৭০ Time View

আরমান হোসেন,আনোয়ারা প্রতিনিধি,

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আনোয়ারা উপজেলার বটতলী ইউনিয়নের শাহ মোহছেন আউলিয়া(রহঃ) মাজারের পাশে “এসএম আউলিয়া (রহঃ) এগ্রো ফার্মে অর্গানিক পদ্ধতিতে নিজস্ব খামারে দেশি গরু মোটাতাজা করেছে তরুণ উদ্যােক্তা এসএম সাদ উদ্দিন ফরমান। মান সম্মত প্রাকৃতিক ও পরিচ্ছন্ন পরিবেশে মোটাতাজা করে গত ৪ বছর ধরে সফলতার সাথে ঈদ উল আযহা উপলক্ষে বিক্রি করে আসছে। বাজারে যেখানে টাকা লোভী ব্যবসায়ীরা মেডিসিন ও স্টেরয়েড হরমোন দিয়ে গরু মোটাতাজা করতে ব্যস্ত সেখানে “এসএম আউলিয়া (রহঃ) এগ্রো ফার্ম”সুন্দর পরিবেশ ও অর্গানিক পদ্ধতিতে গবাদি পশু লালন পালন করে বিক্রি করছে।

শুক্রবার ২৪ জুন,পবিত্র জুমার নামাজের পর খামারটি ক্রেতাদের জন্য উম্মুক্ত করার মধ্য দিয়ে এর বিক্রয় যাত্রা শুরু করে। “এসএম আউলিয়া (রহঃ) এগ্রো ফার্ম” খামারে আসা ক্রেতা মোঃ নাসিম বলেন- প্রাকৃতিক পদ্ধতিতে দেশিয় পশু পালনের খবর পেয়ে আমি খামারে গরু দেখতে এসেছি। এখানে পরিচ্ছন্ন পরিবেশ ও দেশিয় খাবার খাইয়ে গরু পালন করা হচ্ছে।খামারের গবাদি পশুগুলো অনেক সুন্দর ও সতেজ। আশা রাখছি একটি গরু এখান থেকে ক্রয় করব। এস এম আউলিয়া(রহঃ) এগ্রো ফার্ম এর পরিচালক এসএম সাদ উদ্দিন ফরমান বলেন,দেশিয় পদ্ধতিতে আমাদের উৎপাদিত কাঁচা ঘাস,ভুষি, ও নিজস্বভাবে তৈরিকৃত দানাদার খাবার খাইয়ে গরু লালন-পালন করে ৪ বছর ধরে সুনামের সাথে ব্যবসা করে আসছি। ক্রেতাগণের সুবিধার্থে খামারে গরু বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছি।

জুমাবার খামারটি ক্রেতাদের জন্য উন্মুক্ত করে দিয়েছি। বটতলী রুস্তমহাট বাজারের দক্ষিণ-পশ্চিম পাশে অবস্থিত এসএম আউলিয়া (রহঃ)এগ্রো ফার্ম হাউস পরিদর্শন করে ক্রেতাগণ সেরা মূল্যে তাদের পছন্দের গবাদিপশু ক্রয় করতে পারবে।আমার ফার্মে ১লক্ষ টাকা থেকে শুরু করে ৫ লক্ষাধিক টাকার গবাদি পশু আছে।এছাড়া খামারে গবাদি পশু ক্রয় করে ঈদ উল আযহার আগের দিন নিয়ে যাওয়ার সুবিধা রয়েছে।আমার উল্লেখিত 01827-415844 ও 01819-612824 নং যোগাযোগ করে সরাসরি খামার পরিদর্শনে গবাদি পশু ক্রয় করা যাবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com