1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন

উরকিরচরে নির্বাচনী পথসভায় ফজলে করিমের নৌকায় আস্থা ও বিশ্বাসের কথা জানালেন স্থানীয় জনগন

Reporter Name
  • Update Time : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩
  • ৩৪ Time View

প্রদীপ শীল, রাউজান

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাউজানে গণসংযোগ ও পথসভায় নির্বাচনী আমেজ শুরু হয়েছে। রাউজান থেকে চারবারের নির্বাচিত সংসদ সদস্য এবি এম ফজলে করিম চৌধুরী নৌকা প্রতিক নিয়ে মাঠ চষে বেড়াচ্ছেন। ২৪ ডিসেম্বর রবিবার সকাল থেকে বিকাল রাউজান উরকিরচর ইউনিয়নের বিভিন্ন এলাকায় গনসংযোগ পথসভা করছেন তিনি । এই নির্বাচনী প্রচারনায় ও পথসভায় সাধারন মানুষের উপস্থিতি ব্যাপক ভাবে সাড়া পড়েছে। উরকিরচর বৈজ্জাখালী গেইট সংলগ্ন এলাকা, কেরাণীহাট বাজার, উরকিরচর উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায় গনসংযোগ করেন ও পথসভায় নৌকা প্রতিকে ভোট চেয়ে সাধারন মানুষের সর্মথন কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন রাউজান উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব নুর মোহাম্মদ, সম্প্রীতির বাংলাদেশ এর যুগ্ম আহবায়ক বিশেষজ্ঞ চিকিৎসক  উত্তম কুমার বড়ুয়া পিএইচডি, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির সদস্য ডাক্তার শেখ শফিউল আজম, চট্টগ্রাম উত্তর জেলা শ্রমিক লীগ নেতা শফিউল আলম, রাউজান উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি কামরুল হাসান বাহাদুর, সহ সভাপতি ইরফান আহম্মদ চৌধুরী,সহ সভাপতি কামাল উদ্দিন, সহ সভাপতি নুরুল আবছার মিয়া, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ত্রীদিপ কুমার বড়ুয়া, সদস্য নছুরুল্লাহ চৌধুরী লালু, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও

উরকিরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ আব্দুল জব্বার সোহেল, ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এস এম আব্দুল মজিদ, সাধারণ সম্পাদক শফিউল আলম, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম হারুনুর রশিদ সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। স্থানীয় চেয়ারম্যান সৈয়দ আব্দুল জব্বার সোহেল বলেন, নৌকার প্রার্থী ফজলে করিম চৌধুরী রাউজানের উন্নয়নের রূপকার। দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষ আস্থা ও বিশ্বাস রয়েছে। পঞ্চমবারের মতো তিনি নির্বাচিত হয়ে রাউজানবাসীকে সুখি ও সমৃদ্ধ করবেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com