1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন

কর্ণফুলী ও আনোয়ারার সুখ-দুঃখ ফুটে উঠছে নবীন কণ্ঠ পোর্টালে,বর্ষপূর্তি অনুষ্ঠানে বক্তারা

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১
  • ১৮৪ Time View

আরমান হোসেন, আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি

গত বছরের ৬ ডিসেম্বর কর্ণফুলী উপজেলা একটি কমিউনিটি সেন্টারে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করে “কর্ণফুলীর মুখপত্র-নবীন কণ্ঠ বিডি ডটকম” শুরু থেকে কর্ণফুলী উপজেলার প্রতিটি গ্রামের সমস্যা চিহ্নিত করে সংবাদ প্রকাশ, সম সাময়িক দুর্ঘটনা, উপজেলা প্রশাসনের নানান কর্মসূচি ও সংগঠন-সংস্থার সংবাদ প্রকাশ করে এ অঞ্চলের মানুষের আস্থা ও ভালোবাসা অর্জনে সক্ষম হয়।

পাশাপাশি চট্টগ্রামের বিভিন্ন উপজেলা ও চট্টগ্রাম মহানগরীতে প্রতিনিধি নিয়ে পথ চলার ১ম বর্ষে নবীন কণ্ঠ বিডি ডটকম কর্ণফুলী উপজেলার সীমানা ছাড়ায়ে চট্টগ্রাম ও দেশের প্রত্যন্ত অঞ্চলে ছড়িয়ে পড়ে।

আজ ১০ ডিসেম্বর (শুক্রবার) বিকাল ৩ টায় কর্ণফুলী উপজেলার শিকলবাহা (শাহ আমানত সেতুর দক্ষিণ পাড়) নতুন ব্রীজ চত্বরে নবীন কণ্ঠ বিডি ডটকম এর ১ম বর্ষপূর্তি অনুষ্ঠানে আয়োজন করে।

নিউজ পোর্টাল এর চেয়ারম্যান ও প্রকাশক বেলায়েত হোসেন এর সভাপতিত্বে ও বর্ষপূর্তি অনুষ্ঠানের আহবায়ক মুহাম্মদ মনছুর আলম মুরাদের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠান মালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- নবীন কণ্ঠ ফাউন্ডেশন এর উপদেষ্টা বিশিষ্ট সংগঠক ও শিক্ষানুরাগী লায়ন মুহাম্মদ হাকিম আলী, বিশেষ অতিথি ছিলেন কর্ণফুলী উপজেলা গাউছিয়া কমিটি যুগ্ম সাধারণ সম্পাদক ও দাপন-কাপন সৎকার টিম প্রধান ইমতিয়াজ উদ্দিন, সংগঠক সেলিম খাঁন, আবু সাদেক, মুজিবুর হক, শারমিন মনি, শামীম আকতার প্রমূখ।

কর্ণফুলী উপজেলা ছাত্রলীগে আহ্বায়ক সাজ্জাদ হোসেন সাজিদ এর উদ্বোধনে অনুষ্ঠিত সাংস্কৃতিক প্রতিযোগিতা, চিত্রাঙ্কন, পুরস্কার বিতরণ ও আলোচনা সভায় কর্ণফুলী উপজেলা বিভিন্ন স্কুল- মাদ্রাসার ছাত্র-ছাত্রীরা অংশ গ্রহণ করে।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন- নবীন কণ্ঠ সুস্থ সংবাদ প্রকাশের পদ প্রদর্শক। আমাদের প্রত্যাশা নবীন কণ্ঠ মুক্ত বিশ্বায়নের যুগে বাংলাদেশের সীমানা পেরিয়ে বিশ্বে বিভিন্ন দেশে অবস্থানরত বাংলাদেশীদের নিকট পৌঁছে যাক।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com