1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন

চট্টগ্রামের এক মাত্র নির্বাচিত মহিলা সংসদ সদস্য সনিকে আ.লীগ সহ বিভিন্ন সংগঠনও সর্বস্তরের জনতার ফুলের শুভেচ্ছা।

Reporter Name
  • Update Time : সোমবার, ৮ জানুয়ারি, ২০২৪
  • ৫৯ Time View

রফিকুল আলম :

চট্টগ্রামের ১৬টি আসনে একমাত্র মহিলা প্রার্থী সরাসরি নির্বাচনে অংশগ্রহণ করে বিজয়ী চট্টগ্রাম-২ ফটিকছড়ি আসন থেকে নব-নির্বাচিত সংসদ সদস্য খাদিজাতুল আনোয়ার সনিকে সোমবার ৮ জানুয়ারী ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সভাপতি গোলাম রহমান,সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন মুহুরী সহ অন্যান্য নেতৃবৃন্দ ও একই সাথে ফটিকছড়ি পৌরসভার মেয়র আলহাজ্ব ইসমাইল হোসেন,নাজিরহাট পৌরসভার মেয়র একে জাহেদ চৌধুরী,নাজিরহাট পৌরসভা আওয়ামীলীগের সভাপতি হোসেন শহিদ জাফর আলম,ভূজপুরের কৃতি সন্তান রোটারি ক্লাব অফ গ্রেটার চিটাগং এর সভাপতি, বিশিষ্ট শিপিং ব্যবসায়ী জামাল উদ্দীন সিকদার,বিশিষ্ট শিল্পপতি আওয়ামীলীগ নেতা মোহাম্মদ সরোয়ার উদ্দীন ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
এদিকে নির্বাচনের দিন রাত হতে গতকাল সারাদিন-রাত উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ, ফটিকছড়ি পৌরসভা যুবলীগ,ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং বিভিন্ন প্রতিষ্টানের পক্ষ থেকে ও সর্বস্তরের হাজারো সাধারণ জনতা নব নির্বাচিত সংসদ সদস্যের নানুপুরস্থ বাসভবনে গিয়ে ফুলের শুভেচ্ছা জানান। শুভেচ্ছা জানাতে আসা সকলের স্লোগানে উৎসব মূখর পরিবেশের সৃষ্টি হয়।
এসময় নব-নির্বাচিত সংসদ সদস্য খাদিজাতুল আনোয়ার সনি ফটিকছড়িবাসীর উদ্দেশ্য বলনে,শত প্রতিকূলতা মোকাবেলা করে আমাকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে হয়েছে।এ প্রতিকূল পরিস্থিতির মাঝেও আপনারা আমার পাশে ছিলেন। আমি সকল উপজেলা বাসীর নিকট ঋনি। তিনি আরো বলেন, আপনাদের স্নেহ মায়া-মমতা আমাকে যে ভাবে আবদ্ধ করেছেন, আমিও সে ভাবে আপনাদের মাঝে থেকে আপনাদের নিয়ে ফটিকছড়িকে শান্তির নিড় ও স্মার্ট ফটিকছড়িতে পরিণত করব। আমি উপজেলাবাসীর জন্য জীবন উৎসর্গ করব।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com