1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন

চন্দনাইশের বৈলতলীতে নির্বাচনী পথসভায়—–নজরুল, আর বদ্দা কর্ণেল সাব তেই হইদ্দে নজরুল ভালো পোয়া ওরে ভোট দিও

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
  • ৫১ Time View

আর বদ্দা কর্ণেল সাব তেই হইদ্দে নজরুল ভালো পোয়া ওরে ভোট দিও। জিবা চোয়ালা বদলইনা, পল্টি দে ইবা যেন হনভাবে নয়। কর্ণেল অলি ভালো মানুষ, আমাদেও দেশের একজন সম্মানিত লোক,বহু মানুষের উপকার করেছে।

২৮ ডিসেম্বর দুপুরে চন্দনাইশের বৈলতলী ইউনুছ মার্কেট এলাকায় গণসংযোগ শেষে এক পথসভায় চট্টগ্রাম-১৪ আসনের নৌকার প্রার্থী আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী এমপি উপরোক্ত কথাগুলো বলেন। এসময় তিনি আরো বলেন, তিনি বিগত ২ বার এমপি হওয়া শর্তেও কোন বিএনপি,এলডিপিসহ কারো বিরুদ্ধে কোন মামলা-হামলা বা হয়রানি করেননি। তিনি অত্র আসনের বিভিন্ন এলাকার শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নসহ,রাস্তাঘাট এবং বিভিন্ন স্তরে ব্যাপক উন্নয়নের কাজ করে গেছেন। এতে তিনি এক টাকারও দূর্নীতি করেননি। তাই প্রধানমন্ত্রি তার সততার মূল্যায়ন করে আবারো নৌকার টিকেট দিয়েছেন।

আগামী ৭ তারিখ ভোট দিয়ে জয়যুক্ত করে তার মান রক্ষা করার অনুরোধ জানান এবং যেসব বাকী উন্নয়নের কাজ করার রয়েছে তা করার সুযোগ দেওয়ার আহবান করেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আবু আহমদ জুনু, দোহাজারী পৌরসভার মেয়র আলহাজ্ব লোকমান হাকিম, আওয়ামীলীগ নেতা কলিম উদ্দীন, বৈলতলী ইউপি চেয়ারম্যান এসএম সায়েমসহ শত শত দলীয় নেতাকর্মী ও সমর্থকবৃন্দ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com