1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:০৭ অপরাহ্ন

চন্দনাইশে নির্যাতনের অভিযোগে ভুক্তভোগী নারীসহ এলাকাবাসীর সংবাদ সম্মেলন

Reporter Name
  • Update Time : সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
  • ৮৩ Time View


চন্দনাইশ প্রতিনিধি


চন্দনাইশে নির্যাতনের স্বীকার হওয়া ভুক্তভোগী নারীসহ নির্যাতিত অর্ধশতাধিক এলাকাবাসী সংবাদ সম্মেলন করেছে। গতকাল ৪ ডিসেম্বর সকাল ১১টায় উপজেলার দোহাজারীর একটি রেষ্টুরেন্টে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী নির্যাতিত বুলবুল আকতার লিখিত বক্তব্য বলেন, কাঞ্চনাবাদ ৯নং ওয়ার্ডের ৪১ নং লট এলাহাবাদ পুটিছড়ি এলাকায় দীর্ঘ ৭/৮ বছর ধরে চাঁদাবাজ,লম্পট,নারী লোভী, মাদক ব্যবসায়ী, উত্তর হাশিমপুর ছৈয়দাবাদ এলাকার হারুনুর রশিদের পুত্র মোঃ মাসুদের অত্যাচার, নির্যাতনে অতিষ্ঠ হয়ে ঘর ছেড়েছেন অনেকেই।

এছাড়া নারী নির্যাতন,মহিলাদের মারধর,জোরপূর্বক জায়গা দখল,চাঁদাবাজী,পাহাড় নিধন,এলাকায় ইয়াবা ব্যবসা করে অপরাধের স্বর্গরাজ্য বানিয়েছেন মাসুদ। কেউ তার উপর কথা বল্লে তাকে মারধর ও পাশবিক নির্যাতন করে বাড়ীঘর ছাড়া করাও হয়। বুলবুল আক্তার আরো বলেন, গত ২ বছর আগে মাসুদের অত্যাচারে ও হুমকিতে ১ কন্যা সন্তান রেখে তার স্বামী তাকে ফেলে বাড়ী ছাড়া হয়। তার ভয়ে ঘরে ফিরতে পারছেন না। গত ২৭ নভেম্বর সন্ধ্যায় মাসুদের কু-প্রস্তাবে বুলবুল আক্তার রাজী না হওয়ায় ধারালো ছুরি নিয়ে আমার ঘরের দরজা ভেঙ্গে ঘরে ঢুকে তুলে নেওয়ার চেষ্টা করেছেন। পরে এলাকাবাসীর প্রতিরোধের মুখে মাসুদ চলে যান।

এ ঘটনায় থানায় অভিযোগও করেছেন বলে সে উল্লেখ করেন। কিন্তু পুলিশ কোন ব্যবস্থা গ্রহণ করেননি বলেও তিনি তুলে ধরেন। এছাড়া সংবাদ সম্মেলনে ভুক্তভোগী রুবি আকতার, রহিমা বেগম, মজিবুর রহমান, মাম্মদ হোসেনসহ অর্ধ শতাধিক ভোক্তভোগীরা জানান, মাসুদ উক্ত এলাকার বিভিন্ন ঘরের গরু,ছাগল,মুগরী প্রকাশ্যে নিয়ে যায়,কেউ জায়গা ক্রয় বিক্রয় করলে তাকে চাঁদা দিতে হচ্ছে,এলাকার অসংখ্য নারী নির্যাতনের চেষ্টা, মাদক ব্যবসাসহ পাহাড় কাটার কাজে মানুষকে নিয়ে গিয়ে বেতন না দেওয়াসহ নানা অপরাধ করে আসলেও কেউ তার বিরুদ্ধে মুখ খুলেন না। কোন ভুক্তভোগী থানায় অভিযোগ করলে অদৃশ্য কারণে কোন তদন্ত ও গ্রেফতার হয় না। যার ফলে মাসুদ ওই এলাকায় অপরাধের স্বর্গরাজ্য তৈরী করেছেন। সংবাদ সম্মেলনে এলাকার অর্ধ শতাধিক এলাকাবাসী সন্ত্রাসী মাসুদের গ্রেফতারের জন্য র‌্যাবসহ উর্ধতন প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com