1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ০১ মে ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন

চন্দনাইশে সাংবাদিক ঐক্য ফোরামের ইফতার মাহফিল সম্পন্ন

Reporter Name
  • Update Time : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ১৩৫ Time View


বাংলাদেশ সাংবাদিক সাংবাদিক ঐক্য ফোরাম চন্দনাইশ উপজেলা শাখার উদ্যোগে মাহে রমজানের শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল ২৮ এপ্রিল বুধবার গাছবাড়িয়া কলেজ গেইট এলাকায় একটি রেস্টুরেন্টে সংগঠনের সভাপতি এস এম রাশেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে স্বাগত বক্তব্য রাখেন, দৈনিক প্রথম আলো পত্রিকার চন্দনাইশ ও পটিয়া প্রতিনিধি আবদুর রাজ্জাক। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, চন্দনাইশ উপজেলার ভাইচ চেয়ারম্যান মাওলানা সোলাইমান ফারুকী। প্রধান আলোচক ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.শাহীন হোসাইন চৌধুরী। সংগঠনের সাধারণ সম্পাদক সাংবাদিক মো.কমরুদ্দিন ও সাংগঠনিক সম্পাদক মো.আমিনুল ইসলাম রুবেল এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, চন্দনাইশ উপজেলা আ.লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো.হেলাল উদ্দিন চৌধুরী,এন এস আই কর্মকর্তা মো.জাহিদ হাসান।

অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন,সাংবাদিক যথাক্রমে খালেদ রায়হান, জাহিদুর রহমান চৌধুরী, আনোয়ার হোসেন আবীর, হেলাল উদ্দিন নীরব, এস এম ওমর ফারুক, দোহাজারী পত্রিকা এজেন্ট নুরুল আমিন, এনাম, আইয়ুবসহ সংবাদসেবী বৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, পবিত্র মাহে রমজান হচ্ছে ফজিলত পূর্ণ একটি মাস। এই মাসে আল্লাহর রহমত,বরকত ও পাপাচার থেকে নাজাত পাওয়ার শ্রেষ্ঠ সময়। তাকওয়া ও আত্মশুদ্ধির দ্বারা নিজেকে পরিবর্তন করার মাস হচ্ছে রমজান। আল্লাহ তায়ালা পবিত্র রমজান মাসকে সর্বোত্তম মাস হিসেবে উল্লেখ করেছেন। তাই আল্লাহর ও তার শান্তির আজাবের প্রতি ভয় করে নিজেদেরকে তাকওয়া ও আমল দ্বারা সঠিক পথে পরিচালিত করতে হবে। এই মাসে এখলাসের সাথে আল্লাহর ইবাদাত বন্দেগীতে লিপ্ত থেকে প্রকৃত মুমিন বান্দা হিসেবে আল্লাহর সন্তষ্টি অর্জন করতে হবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com