1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন

দোহাজারী হাসপাতালের চিকিৎসক ডাঃ শেখ সাদী কোভিড-১৯ এ আক্রান্ত

Reporter Name
  • Update Time : সোমবার, ১১ মে, ২০২০
  • ৭৪০ Time View

১১.৫.২০২০ইং, ৫:২৫.পিএম
এসএম রাশেদ: দোহাজারী হাসপাতালের চিকিৎসক ডাঃ শেখ সাদী (কোভিড-১৯) নোভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে ডাঃ শেখ সাদীর ফেসবুক ওয়াল ( Sheikh Sadi) এ আইডিতে তিনি লিখেছেন “ প্রিয় শুভাকাঙ্ক্ষীগণ, আপনাদের অব্যহত ভালবাসা, স্নেহ এবং শ্রদ্ধা আমার মনোজগৎ কে ভীষণভাবে আলোড়িত করে। আপনাদের নিখাঁদ ভালবাসার প্রতিদান আমার পক্ষে দেওয়া কখন ও সম্ভব নয়। গতকাল থেকে আমার ব্যাপারে কিছু একটা তথ্য আপনাদের হৃদয়ে ব্যাকুলতা তৈরী করেছে, এটা অস্বাভাবিক কিছু নয়। নিশ্চিত হয়ে ব্যপারটি আপনাদের জানানোর জন্য কিছুটা সময় অপেক্ষা করতে হল। হ্যা, আমার #কোভিডথ১৯ সনাক্ত হয়েছে। আপনারা জানেন আমি চট্টগ্রাম জেনারেল হাসপাতালে (কোভিড ডেডিকেটেড হাসপাতাল) কর্মরত আছি। কর্তব্য পালন কালীন সময়ে অন্য ফ্রন্ট-লাইনারগণের মত আমিও আক্রান্ত হয়েছি। বর্তমানে আমি উক্ত হাসপাতালে চিকিৎসাধীন আছি। আমার সহযোদ্ধাগণ আমাকে সার্বিক সহযোগীতা প্রদান করছেন। সবাই আমার জন্য দোয়া করবেন, যাতে আমি আল্লাহর রহমতে দ্রুত সুস্থ হয়ে আপনাদের মাঝে ফিরে আসতে পারি,ইনশাআল্লাহ। [আপাতত ফোন না করে মেসেজ পাঠালে খুশি হব]
এদিকে চট্টগ্রাম সিভিল সার্জন থেকে গণমাধ্যমে আসা চন্দনাইশ দোহাজারী এলাকার একজন করোনায় আক্রান্ত হয়েছে জানা গেলেও। শেষ পর্যন্ত বিভিন্নভাবে জানা যায় ওই ব্যাক্তি চট্টগ্রামে বসবাস করেন। এনিয়ে চন্দনাইশ তথা দোহাজারীতে শুরু হয় জল্পনা কল্পনা কে ওই আক্রান্ত ব্যাক্তি। এদিকে চন্দনাইশ উ: স্বাস্থ্য ও প:ক: কর্মকর্তা ডাঃ শাহীন হাসান ও সাংবাদিকদের সঠিক তথ্য দিতে না পারায় চন্দনাইশে কর্মরত গণমাধ্যম কমীরাও পড়ে বিপাকে। দোহাজারীতে কে এ করোনায় আক্রান্ত ব্যাক্তি তা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ঝড় উঠে।
এব্যাপারে চন্দনাইশ উ: স্বাস্থ্য ও প:ক: কর্মকর্তা ডাঃ শাহীন হাসান “চাটগাঁইয়া খবর”কে নিশ্চিত করেছেন যে কোভিড-১৯ তে আক্রান্ত ব্যাক্তি দোহাজারী হাসপাতালের কর্মরর্ত ডাক্তার শেখ সাদী এবং তিনি (কোভিড ডেডিকেটেড হাসপাতাল) চট্টগ্রাম জেনারেল হাসপাতালে কর্মরত রয়েছেন।

এদিকে ডাঃ শেখ সাদীর জন্মস্থান হওয়ায় এবং দোহাজারী হাসপাতালে দীর্ঘদিন ধরে কর্মরত অবস্থায় সাধারণ মানুষের হৃদয়ে ডাঃ শেখ সাদী একজন মানবতাময়ী ডাক্তার হিসেবে পরিচিত লাভ করেছেন। ডাঃ শেখ সাদী করোনায় আক্রান্ত হওয়ার খবর চারিদিকে ছড়িয়ে পড়লে এলাকার মানুষের মুখে মুখে উঠে আসে তার নাম। রীতিমত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও তার জন্য দোয়া কামনা করে বেশ কিছু পোষ্টও দেওয়া হয়েছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com