1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন

নীরবে সাধারণ মানুষের সেবা দিয়ে যাচ্ছে উপজেলা (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান এম. ইব্রাহিম কবির

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ১৩৬ Time View

(বিশেষ প্রতিনিধি)

লোহাগাড়া উপজেলা পরিষদের সম্মানিত (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান এম. ইব্রাহিম কবির তাঁর সততা, উদারতা, ন্যায়পরায়ণতা, কর্মনিষ্ঠতা, নিরহংকারী, নির্ভীক, যে কোন শ্রেণীর মানুষের সাথে সৌহার্দপূর্ণ আচরণ এবং অসহায় মানুষের প্রতি তাঁর অকৃত্রিম ভালোবাসা সত্যিই উপজেলা বাসীকে মুগ্ধ করেছে।

এমন নির্লোভ, জনবান্ধব, দায়িত্বশীল, বহুমাত্রিক কৃতিত্বের অধিকারী একজন আলোকিত সফল মানুষটি আজ সকলের কাছে প্রিয়। যিনি উপজেলাবাসী ও সমাজের জন্য নীরবে প্রচার বিমুখ হয়ে নিরলস ভাবে কাজ করে চলেছেন। মানুষকে সেবার মহাকর্মযজ্ঞের ব্যস্থতায় কাটছে তার বর্তমান সময়। একজন উপজেলার (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান হয়েও সবশ্রেণির মানুষকে আপন করে নেওয়ার গুণ রয়েছে তাঁর মধ্যে। তিনি সকলের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দেন খোলা মনে।

একজন উপজেলা (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান হিসেবে ইতিমধ্যেই লোহাগাড়া উপজেলার সাধারণ মানুষের মনে জায়গা করে নিয়েছেন এবং যথেষ্ট প্রশংসা কুঁড়িয়েছেন তিনি। তাঁর জনসেবা সহ বিভিন্ন ধরনের কাজ কর্মের মাধ্যমে প্রতিনিয়ত উন্নত মানসিকতার পরিচয় দিয়ে যাচ্ছে তিনি। একজন সুন্দর ও ভালো মনের মানুষ হলে জীবনের সকল পর্যায়ে ভালো কাজ করা সম্ভব এই বিষয়টির অন্যতম নিদর্শন উপজেলা পরিষদের সম্মানিত (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান জননেতা এম. ইব্রাহিম কবির।

প্রিয় এম. ইব্রাহিম কবির ভাইয়ের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। দোয়া ও শুভ কামনা রহিল।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com