1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:২১ অপরাহ্ন

নৌকায় ভোট দিলে বদলে যাবে রাউজান : ফারাজ করিম চৌধুরী

Reporter Name
  • Update Time : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩
  • ৬০ Time View

প্রদীপ শীল, রাউজান

রাউজান সদর ইউনিয়নে পৃথক দুইটি পথসভায় সংসদপুত্র উপজেলা আওয়ামী লীগের কার্যনিবাহী সদস্য ফারাজ করিম চৌধুরী বলেছেন, একসময় পরিবারে সময় না দিয়ে রাজনীতিতে বেশি সময় দেওয়ায় বাবার প্রতি বিরক্তিবোধ করতাম। ভূল বুঝতাম বিভিন্ন ভাবে। এখন আমি রাউজানে আসলে আমার বাবার অক্লান্ত পরিশ্রমে গড়ে তোলা উন্নয়ন কাজ দেখেলে মনটা ভরে যায়। রাউজানের প্রতিটি মানুষকে পরিবারের অংশ মনে করেন তিনি। এ মানুষটিকে আপনারা ভোট দিবেন কিংবা না দিবেন আপনাদের ব্যাপার।

তবে আমার বাবার জন্য দোয়া করবেন। আপনাদের জন্য আরো বেশি কাজ করতে পারেন। তিনি নৌকা স্বাধীনতার প্রতিক উল্লেখ করে বলেন, আপনার মূল্যবান ভোট নৌকা প্রতিকে দিলে বদলে যাবে রাউজান এটা আমি বিশ্বাস করি। তিনি ২৪ ডিসেম্বর সকালে রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন সড়ক পাশে ও নাতোয়ান বাগিছা বাজার এলাকায় পৃথক পথসভায় এসব কথা বলেন। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরু সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ¦

নুরুল আমিনের সঞ্চালনায় পথসভা বক্তব্য রাখেন রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ, রাউজান উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহ আলম চৌধুরী, যুগ্ম সম্পাদক বশির উদ্দিন খান, উপজেলা আওয়ামী লীগের কার্য নিবাহী সদস্য সুমন দে, আওয়ামীলীগ নেতা ফজল কাদের মেম্বার, প্রবাস বড়ুয়া, সুমন কল্যাণ বড়ুয়া, আবদুল লতিফ, উপজেলা যুবলীগের সহ-সভাপতি সারজু মোহাম্মদ নাছের, নাহিয়ান নাছির, যুবনেতা আজিজ উদ্দিন ইমু, ইসহাক ইসলাম, মঈনুদ্দিন মোস্তফা, মাকসুদুল আলম, এনামুল হক, জামাল উদ্দিন, মো. ইউপি সদস্য সাহাবুউদ্দিন, দিলীপ কুমার দে, জহির উদ্দিন, অশোক বড়ুয়া, ফোরকান চৌধুরী, সেচ্ছাসেবক লীগ নেতা ইমরাইন হোসেন ইমু, সেন্ট্রাল বয়েজ অব রাউজানের সভাপতি সাইদুল ইসলাম, সাধারন সম্পাদক ইমতিয়াজ জামাল নকিব, ছাত্রলীগ নেতা মোহাম্মদ আসিফ, মনির তালুকদার প্রমুখ। এরপরে ফারাজ করিম চৌধুরী বিনাজুরী ইউনিয়ন ও পূর্বগুজরা ইউনিয়নে আটটি পথসভা বক্তব্য রাখেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com