1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন

পটিয়ায় ইয়াবা পাচারের সময় ডিএনসি’র হাতে আটক ১

Reporter Name
  • Update Time : রবিবার, ২৮ জুন, ২০২০
  • ১৭০ Time View

মোঃ সাইফুল ইসলাম,লোহাগাড়া (চট্টগ্রাম):

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে ভাসছে পুরো দেশ। পুনরায় কক্সবাজার জেলাকে রেডজোন হিসেবে চিহ্নিত করা হয়েছে। লকডাউন করে দেয়া হয়েছে,এমন পরিস্থিতিতে ও চলছে ইয়াবা পাচার! চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কের পটিয়া থানাধীন মোজাফফরাবাদ এন জে উচ্চ বিদ্যালয়ের সামনে হতে ইয়াবা সহ ফরহাদ বেপারী (২২) নামে ১ মাদক কারবারীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর,পটিয়া সার্কেল।

গোপন সংবাদের ভিত্তিতে ২৮ জুন ( রবিবার) দুপুর অনুমান ১২:৪৫ ঘটিকায়,উল্লেখিত স্থান হতে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর, জেলা কার্যালয়, চট্টগ্রাম খ-সার্কেল (পটিয়া) ডিএনসি’র সুযোগ্য ইনচার্জ মোঃ সাইফুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে দুরপাল্লার প্লাটিনাম ট্রাভেলসের (এসি) পরিবহনের একটি বাসে (নং-ঢাকামেট্রো-ব-১১-২৮৮৫) তল্লাশী চালিয়ে ধুরন্ধর ইয়াবা পাচারকারী ফরহাদকে ২০০০ (দুই হাজার) পিস ইয়াবা সহ গ্রেপ্তার করেন । ধৃত আসামী নেত্রকোনা জেলার দুর্গাপুর থানার কাচারী মোড় এলাকার জনৈক উজ্জল বেপারীর ছেলে ।

এব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ইনচার্জ ইন্সপেক্টর সাইফুল ইসলাম বলেন, আমাদের নিয়মিত প্রতিদিন অভিযান পরিচালিত হচ্ছে এবং মাদক নিয়ন্ত্রনে এ অভিযান অব্যাহত থাকবে,আজকের ধৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য দমন আইনে পটিয়া থানায় ২০১৮ সনের মাদক নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে। আসামী ফরহাদ বহুবার কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে নেত্রকোনা নিয়ে বিক্রি করেছে, সে নিজে ও ইয়াবা সেবন করে বলে স্বীকার করেছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com