1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন

পটিয়ায় সংবাদকমীদের সাথে মতবিনিময়ে পৌর মেয়র প্রার্থী যুবদল নেতা শাহজাহান

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ১৮৫ Time View

পটিয়া প্রতিনিধি:

আসন্ন পটিয়া পৌরসভা নির্বাচনে বিএনপির সমর্থিত দক্ষিণ জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি মো. শাহজাহান চৌধুরী স্থানীয় সাংবাদিকের সঙ্গে মতবিনিময় করেছেন। ১৭ নবেম্বর (মঙ্গলবার) সকালে স্থানীয় একটি রেস্তোরায় মতবিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন, দক্ষিণ জেলা যুবদলের সহ-সভাপতি রবিউল হোসেন বাদশা, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক আল রায়হান সোহেল, মো. জাহাঙ্গীর আলম, আলী আকবর, পটিয়া পৌরসভা বিএনপির সাবেক প্রচার সম্পাদক মোসলেম উদ্দিন, সাবেক সহ-সভাপতি খায়ের আহমদ, জেলা যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম পটল, সুজন মেম্বার, জেলা যুবদলের ক্রীড়া সম্পাদক আবদুল খালেক, সহ- দপ্তর সম্পাদক মামুন, পৌরসভা যুবদল নেতা এসএম রেজা রিপন, পটিয়া উপজেলা যুবদল নেতা সাজ্জাদুল আলম আলভী, মাইমুনুল ইসলাম মামুন, পৌরসভা যুবদল নেতা রাকিব হাসান।

মতবিনিময়কালে মেয়র প্রার্থী মো. শাহজাহান চৌধুরী বলেন, তাদের পারিবারিক ঐতিহ্য রয়েছে। তার দাদা মরহুম আমজু মিয়া সওদাগর ও পিতা আবু মুছা প্রকাশ বালি সওদাগর পটিয়া ১৪ নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। আগামী পটিয়া পৌরসভা নির্বাচনে বিএনপির সমর্থনে ধানের শীর্ষ প্রতীক নিয়ে নির্বাচন করতে আগ্রহী।

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের স্বদেশ প্রত্যাবর্তন ও বিএনপির চেয়ারপাসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি তরান্বিত করতে আগামী পৌরসভা নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করছে। সে নির্বাচনে দলীয় প্রার্থী হিসেবে তিনি (শাহজাহান চৌধুরী) পটিয়া থেকে নির্বাচন করবেন। দীর্ঘদিন ধরে রাজনীতির পাশাপাশি ক্রীড়া সংগঠনের সঙ্গে সম্পৃক্ত। তাকে মনোনয়ন দিলে স্বস্তরের মানুষ বিজয়ের ক্ষেত্রে ভুমিকা রাখবে



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com