1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন

পটিয়ায় সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী নিহত

Reporter Name
  • Update Time : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ১৮০ Time View

পটিয়া প্রতিনিধি:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় এক ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার খরনা রাস্তার মাথা এলাকা থেকে নিহতের লাশ উদ্ধার করে পটিয়া হাইওয়ে পুলিশ। নিহত ব্যক্তির নাম ইসমাইল (৪০)।

তিনি সাতকানিয়া উপজেলার পেঠুয়াপাড়া গ্রামের মৃত ইব্রাহিমের ছেলে। তিনি চট্টগ্রাম শহরে আগ্রাবাদ এলাকায় ক্ষুদ্র খাবারের দোকানের ব্যবসা করতেন। তিনি কিভাবে সড়ক দূর্ঘটনার শিকার হয়েছে তা বলতে পারছেন না হাইওয়ে পুলিশ। দ্রুত গতির কোন বড় গাড়ীর চাপায় দূর্ঘটনার ঘটতে পারে বলে এমনটাই ধারণা করছেন পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, ইসমাইল গত শনিবার মধ্যরাতে চট্টগ্রাম শহরের আগ্রাবাদ এলাকা থেকে মোটরসাইকেলযোগে সাতকানিয়ায় নিজের গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে উপজেলার খরনা রাস্তার মাথা এলাকার জলুয়ারদিঘীর পাড়ের সামনে সড়ক দূর্ঘটনার শিকার হয়। রোববার সকালে স্থানীয়রা নিহতের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। বেলা বারোটার দিকে পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে পটিয়া হাসপাতালে নিয়ে আসে। পরে পুলিশ সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করে। নিহতের ছোট ভাই মুহাম্মদ ইউনুস জানিয়েছেন, ‘আমার বড় ভাই চট্টগ্রাম শহর থেকে গত শনিবার মধ্যরাতে মোটরসাইকেলযোগে সাতকানিয়ায় গ্রামের বাড়িতে যাচ্ছিলেন।

পরে গত রবিবার পুলিশ আমার ভাইয়ের মৃতের সংবাদ দিলে আমরা ঘটনাস্থলে আসি।’ পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি সিরাজুল ইসলাম জানিয়েছেন, ‘মহাসড়কের পাশে দূর্ঘটনার শিকার হওয়া ব্যক্তির লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে নিহতের মরদেহ উদ্ধার করে তার সঙ্গে থাকা মোবাইল ফোন থেকে তার পরিচয় নির্ণয় করা হয়। প্রাথমিক তদন্তে দ্রুত গতির কোন বড় গাড়ীর চাপায় দূর্ঘটনার ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com