1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন

পটিয়া সাতগাউছিয়া দরবারে মাহফিলে উপজেলা চেয়ারম্যান মোতাহের হযরত মুহাম্মদ (স:) ও আউলিয়া কেরামের এর আদর্শ অনুসরণ করে জীবন গঠন করতে হবে

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ২১০ Time View

গোলাম কাদের, পটিয়া:

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও পটিয়া উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী বলেছেন, হযরত মুহাম্মদ মোস্তাফা (স:) ও আউলিয়া কেরামের আদর্শ অনুসরণ করে আদর্শিক সকলকে জীবন গঠন করতে হবে।

মহান আল্লাহ তাআলা যুগে যুগে মানবজাতির হেদায়তের জন্য নবী রাসূল ও আউলিয়া কেরামগণকে পৃথিবীতে প্রেরণ করছেন। বিশ্ব ‘নবী হয়রত মুহাম্মদ (স.) আমাদের মত সাধারণ মানুষ নয়, যারা তাকে স্বীকার করে নানা তারা মুমিন নয়। যারা তাকে মানে ও তার জীবনের চেয়ে বেশি ভালোবাসে তারাই আসল ঈমানদার।’ রাসুলকে সৃষ্টি করা না হলে আল্লাহ কোনও কিছুই সৃষ্টি করতেন না। তিনি গত সোমবার রাতে পটিয়া সাতগাউছিয়া দরবারে ঐতিহাসিক গাউসুল আজম দস্তগীর (ক.) এর কনফারেন্স উপলক্ষে ১১দিনব্যাপী ঈদে-এ মিলাদুন্নবী (স:) মাহফিলের ১ম দিবসে প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেন। ছদারত ও মোনাজাত করেন সাতগাউছিয়া দরবারের পীরে তরিক্বত হযরত শাহসূফী শেখ সৈয়দ আবু মক্বছুম ফরমান উল্লাহ সুলতানপুরী (ম.জি.আ.)।

দরবারের শাহজাদা শাহসূফী মুফতি শেখ সৈয়দ আবুল মুজতবা হুজ্জাতুল মুবাল্লীগ সুলতানপুরী (ম.জি.আ.) স্বাগত বক্তব্যে’র পর কনফারেন্সের উদ্বোধন করেনউপজেলা আ’লীগ সহ-সভাপতি ও আঞ্জুমান এ আশেকানে গাউছুল আজম সুলতানপুরী কেন্দ্রীয় কমিটি’র সাবেক সাধারন সম্পাদক আবদুল খালেক চেয়ারম্যান।

সংগঠনের নিবার্হী সভাপতি ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন ও সাধারন সম্পাদক মুহাম্মদ ইয়াছিন এর যৌথ সঞ্চালনায় মাহফিলে প্রধান ওয়ায়েজ ছিলেন আল্লামা ড. সৈয়্যদ এরশাদ আহমদ বোখারী। বক্তব্য রাখেন হাইদগাঁও ইউনিয়ন আ’লীগ সভাপতি মাহফুজুল হক হাফেজ, যুগ্ন আহবায়ক বিএম জসিম, প্রবাসী আ’লীগ নেতা হামিদ আলী, মুহাম্মদ ফজল আহমদ সওদাগর, মাওলানা মুহাম্মদ ফারুক আলকাদেরী, পৌরসভা আ’লীগ নেতা নাজিম উদ্দিন, মাহফিল প্রস্তুতি কমিটি’র আহবায়ক এসএম আমান উল্লাহ আমিরী, সদস্য সচিব কামাল উ্িদ্দন পারভেজ, সদস্য নাজিম উদ্দিন, কুতুব উদ্দিন, মাওলানা ফারুক, আবু তৈয়ব।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com