1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন

ফটিকছড়িতে ৩৬ ঘন্টায় সড়কে ঝড়ল ৪ প্রাণ।

Reporter Name
  • Update Time : রবিবার, ১ মে, ২০২২
  • ১৮৯ Time View

রফিকুল আলম,ফটিকছড়ি :

চট্টগ্রাম- খাগড়াছড়ি মহাসড়কের ফটিকছড়ি- হাটহাজারী সড়ক প্রস্থ বৃদ্ধি করা হলে ও সড়কের মাঝখানে বিভক্ত না করার ফলে ঘটে যাচ্ছে মারাত্নক দূর্ঘটনা। অকালে মৃত্য বরণ ও পঙ্গুত্ব নিয়ে বাড়ী ফেরা হচ্ছে শিশু- বৃদ্ধা পর্যন্ত। গত ৩৬ ঘন্টায় এ সড়কে প্রাণ হারিয়েছে ৪ জন আর আহত হয়েছে প্রায় অর্ধশত মানুষ। এঅবস্থায় গত শনিবার রাত সাড়ে ১১ টায় সড়ক দুর্ঘটনায় মুহাম্মদ মাসুদ (১৮) নামে আরো এক কিশোরের মৃত্যু হয়েছে। সে ফটিকছড়ি পৌরসভার ৬নং ওয়ার্ডে হাসমত আলী চৌধুরী বাড়ির আবু জাফরের পুত্র।
প্রত্যক্ষদর্শীরা জানান, গত শনিবার সন্ধ্যা ৭টার দিকে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের বারৈয়ারহাট এলাকায় রাস্তা পারাপারের সময় বিবিরহাটের দিকে থেকে আসা একটি মোটরসাইকেল মাসুদকে ধাক্কা দেয়। এতে সে মারাত্বক ভাবে আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টার দিকে চমেক হাসপাতালে আহত মাসুদ মৃত্যু বরণ করেছে বলে নিশ্চিত করেছেন স্থানীয় ওয়ার্ড কাউন্সির জসিম উদ্দীন।
এদিকে রবিবার (১ মে) সকালে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের ফটিকছড়ি পৌর এলাকার জামালুল কোরআন মাদ্রাসার গেইটের সামনে সিএনজি যাত্রী সহ ৩ জন মারাত্নক ভাবে আহত হয়েছে। তৎ মধ্যে মারাত্নক ভাবে আহত মো: রাসেলকে আশঙ্খা জনক অবস্থায় চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য ২৯ এপ্রিল সন্ধ্যায় হাটহাজারীর ফরহাদাবাদ এলাকায় মোটর সাইকেল নিয়ে ওভারটেক করতে গিয়ে প্রাইভেটকার সাথে সংঘর্ষে ফটিকছড়ির হারুয়ালছড়ি ইউনিয়নের শাহাদাৎ হোসেন নামের এক যুবক নিহত হয়। পরদিন গত ৩০ এপ্রিল ভোর সাড়ে ৬ টার দিকে হাটহাজারীর ধলই ইউনিয়নের খন্ডলিয়া ঘাটা এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি মিনিবাসের চাপায় নাজিরহাট পৌর এলাকার অটো রিকসা আব্দুল কাদেরের ও হাটহাজারীর মাছ ব্যবসায়ী বিমল বড়ুয়া নিহত হয়। তাছাড়া উক্ত সড়কের হাটহাজারী- ফটিকছড়ি অংশের বিভিন্ন স্থানে দূর্ঘটনায় আহত হয়েছে আরো অর্ধশত ব্যক্তি।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com