1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন

বাঁশখালী কমল স্মৃতি সংসদের জরুরি সভা অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : শনিবার, ২৭ জুন, ২০২০
  • ৭৩১ Time View

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:

বাঁশখালী কমল স্মৃতি সংসদের জরুরী সভা শুক্রবার (২৬ জুন) বিকাল ৫টায় বাঁশখালী নাহার কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। মিটিং-এ সকল সদস্যদের সর্ব সম্মতিক্রমে সাধারণ সম্পাদকের পদ থেকে আজিম উদ্দিনকে বহিষ্কার করা হয়। সংগঠন বিরোধী কার্য-কলাপে লিপ্ত থাকার অভিযোগে সংগঠনের সাধারণ সম্পাদক ও সাংগঠনিক পদ সদস্য পদ হতে বহিষ্কার করা হয় বলে সংগঠন সূত্রে জানা যায়।

মিটিংয়ে সাত সদস্য বিশিষ্ট কার্য-নির্বাহী কমিটির পাঁচজন পদত্যাগ ও সাধারণ সম্পাদক বহিষ্কার হওয়ায় সর্ব সম্মতিক্রমে বাঁশখালী কমল স্মৃতি সংসদের (২০১৯-২০২১) কার্যকরি কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। এছাড়াও কার্য-নির্বাহী কমিটি ও উপদেষ্ঠা পরিষদ গঠনকল্পে উপদেষ্ঠা ও সাবেক নির্বাচন কমিশনের উপর দায়িত্ব অর্পন করা হয়েছে।

সভায় উপস্থিত ছিলেন বাঁশখালী কমল স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা আহবায়ক ও উপদেষ্টা ওসমান গণি মুজাহিদ, সাবেক সিনিয়র যুগ্ম-আহবায়ক বেলাল মাহমুদ, সাবেক নির্বাচন কমিশনার শওকতুল ইসলাম, সাবেক যুগ্ম আহবায়ক ও সাবেক নির্বাচন কমিশনার নুরুল মোস্তফা সিকদার, সাবেক যুগ্ম আহবায়ক রবিউল হোসেন, সাবেক যুগ্ম আহবায়ক বাসু মজুমদার, সাবেক যুগ্ম আহবায়ক জালাল উদ্দীন মিজবাহ ও সাবেক যুগ্ম সম্পাদক নুরু উদ্দিন, সাবেক সাংগঠনিক সম্পাদক, হেফাজ উদ্দিন চৌধুরী, সাবেক সিনিয়র যুগ্ম সম্পাদক আনিসুজ্জামান, সিনিয়র সদস্য, আতাউর রহমান মানিক, জাহাঙ্গীর আলম, শফিউল করিম টিটু, ওয়াহেদুল ইসলাম চৌধুরী, নজরুল ইসলাম, তারেকুল ইসলাম, মোঃ ওয়াজেদ ও হারুনুর রশিদ রাকিব প্রমুখ।

উল্লেখ্য, বাঁশখালী কমল স্মৃতি সংসদ একটি সামাজিক ও অরাজনৈতিক সংগঠন। এই সংগঠনটি ২০১৬ সালে প্রতিষ্ঠা হওয়ার থেকে বিভিন্ন সামাজিক উন্নয়ন করে আসছে। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ডাক নাম কমল দিয়ে গড়া এ সংসদ বাঁশখালীতে জিয়াউর রহমানের আদর্শ ও সমাজ নিয়ে ভাবনা প্রতিষ্ঠা করতে কাজ চালিয়ে যাচ্ছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com