1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন

রাউজান রাস বিহারী ধামে ফারাজ করিম চৌধুরীর আশু রোগমুক্তি কামনায় প্রার্থনা সভা

Reporter Name
  • Update Time : রবিবার, ২৮ জুন, ২০২০
  • ১৪৭ Time View

প্রদীপ শীল, রাউজানঃ


রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর জৈষ্ট্যপুত্র তরুণ আওয়ামীলীগ নেতা ফারাজ করিম চৌধুরীর আশু রোগ মুক্তি কামনায় বিশেষ প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৮জুন রবিবার বিকালে রাউজান কেন্দ্রীয় রাস বিহারী ধাম মন্দির কমিটির আয়োজনে এই বিশেষ প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়। রাস ধাম মন্দির প্রাঙ্গনে অনুষ্ঠিত প্রার্থনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাউজান রাস বিহারী ধাম পরিচালনা পরিষদের সভাপতি পৌরসভার কাউন্সিলর এডভোকেট সমীর দাশ গুপ্ত। এসময় উপস্থিত ছিলেন অনুপম দাশ গুপ্ত, উজ্জল কান্তি দাশ, তুহিন গুহ, এড.সৌমিত্র ভট্টাচার্য্য জয়, সত্যজিৎ বিশ্বাস ছোটন, অমিত দাশ গুপ্ত, রাহুল দাশ, রাসেল দে, অনিক দাশ গুপ্ত সহ আরো অনেকে।

প্রার্থনায় সভায় ভগবান শ্রীকৃষ্ণের নিকট মানবতার দিকপাল ফারাজ করিম চৌধুরীর আশু রোগ মুক্তি কামনা করা হয়। এসময় কাউন্সিলর এডভোকেট সমীর দাশ গুপ্ত ফারাজ করিম চৌধুরীর রোগ মুক্তি কামনা করে বলেন, এই পরমেশ্বর, ফারাজ করিম চৌধুরী মানবতার পূজারী। মানব জগতে সৃজনশীল ও মুক্তচিন্তার দিশারী। তিনি মানবসেবার অগ্রদূত হিসাবে রাউজানবাসীকে বটবৃক্ষের ন্যায় ছায়া দিয়ে থাকেন। এমন গর্বিত সন্তানকে করোনা নামক অস্পষ্ট ভাইরাস থেকে মুক্তিদান করুণ প্রভূ। হে পরম দয়ালু সৃষ্টিকর্তা আপনি পারেন ফারাজের মতো নিরহংকারীকে রক্ষা করতে। প্রার্থনা অনুষ্ঠান শেষে দেশ ও বিশ্ব শান্তি কামনা করে নাম সংকীর্তন করা হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com