1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন

লামার ৫নং সরই ইউনিয়নে ৩৬০জন অসহায় কর্মহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

Reporter Name
  • Update Time : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ১৯৩ Time View

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধ

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক বরাদ্দকৃত বিশেষ প্রকল্প কর্মসূচীর আওতায় ও জেলা পরিষদের আয়োজনে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের তৃতীয় ধাপ মোকাবেলায় বান্দরবানের ৫নং ইউনিয়নের ৩’শত ৬০ জন অসহায়, দুঃস্থ কর্মহীন অসচ্ছল পরিবারের মাঝে বর্তমান বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভেচ্ছা উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ ০৩ জুলাই”২০২১ইং শনিবার সকালে ৫নং সরই ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়। উপহার সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি করে চাউল।

উক্ত বিতরণ অনুষ্ঠানে ৫নং সরই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল আলমের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক নুরুল আবছারের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং লামা উপজেলা মুক্তিযোদ্ধার কমান্ডার আলহাজ্ব শেখ মাহাবুবুর রহমান।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে বলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়ের নির্দেশে সারাবিশ্বে ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের কারণে ঘরবন্দী কর্মহীন হয়ে পড়া অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সহায়তা প্রদানের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষথেকে শুভেচ্ছা উপহার সামগ্রী দু:স্থ ও অসহায় মানুষের মাঝে বিভিন্ন ধরনের সহযোগিতা করা হচ্ছে। বর্তমান আওয়ামীলীগ সরকার দেশ এবং দেশের মানুষের কল্যাণে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন এবং আগামীতেও অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কারণে দেশের মানুষ আজ কঠোর লকডাউন ও করোনার এই দু:সময়ে সরকারি সহায়তা পাচ্ছে। এভাবে পুরো লামা উপজেলায় পর্যাক্রমে বাকী প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় ধারাবাহিক ভাবে আসহায় পরিবারকে দেওয়া হবে এবং এই সহায়তা আগামীতেও অব্যাহত থাকবে বলেও জানান তিনি। এছাড়াও তিনি সকলের কাছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয় সহ সকল নেতৃবৃন্দের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া চেয়েছেন।

উপহার সামগ্রী বিতরণ কালে পার্বত্য বান্দরবান জেলা পরিষদের সম্মানিত সদস্য ও লামা উপজেলা মহিলা আওয়ামীলীগের সংগ্রামী সভানেত্রী নারী ফাতেমা পারুল আপা, উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সভাপতি ও ১নং গজালিয়া ইউনিয়ন পরিষদের সুযোগ্য ও মানবপ্রেমিক চেয়ারম্যান বাবু বাথোয়াইচিং মার্মা, সহ-সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী বিজয় কান্তি আইচ, সাংগঠনিক সম্পাদক কর্মীবান্ধব নেতা বাবু প্রদীপ দাশ, দপ্তর সম্পাদক অজহা ত্রিপুরা, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও বিশিষ্ট সাংবাদিক ইদ্রিস কোম্পানি, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্যামলী বিশ্বাস, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. শাহিন, সিনিয়র কার্যনির্বাহী সদস্য মুহাম্মদ আরিফুল হোসেন, কালেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আদনান নাহিদ, পৌর ছাত্রলীগের সভাপতি বিপ্লব নাথ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ৫নং সরই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক দর্জধন ত্রিপুরা (হেডম্যান), বান্দরবান পৌর কৃষক লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহাঙ্গীর আলম ডলার, ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি খালেদা বেগম, সাধারণ সম্পাদক অংজারং ত্রিপুরা, সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মোঃ সেলিম উদ্দীন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সুমন তংচংগ্যা, সাধারণ সম্পাদক মো. ফরিদুল আলম, ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মুহাম্মদ নাছির উদ্দীন, ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মুহাম্মদ বাবুল, ছাত্রলীনেতা মোঃ সোহেল, ছোটন সহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্থানীয় জন-প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com