1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:২৯ অপরাহ্ন

লামা রিপোর্টার্স ক্লাবের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩
  • ১২৮ Time View

(বিশেষ প্রতিনিধি)

বান্দরবানের লামা রিপোর্টার্স ক্লাবের নবগঠিত কমিটির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩১ মার্চ”২০২৩ইং) সন্ধ্যায় সংগঠনের সভাপতি তৈয়ব আলীর নিজ বাড়িতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে লামা রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও দৈনিক মানবজমিন লামা উপজেলা প্রতিনিধি মোঃ তৈয়ব আলীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লামা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম জহির।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লামা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান, দৈনিক ইক্তেফাক লামা উপজেলা প্রতিনিধি মুহাম্মদ কামালুদ্দিন, গাজী টিভি প্রতিনিধি মোঃ ফরিদ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ নেতা আব্বাস উদ্দীন সেলিম, লামা রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, প্রথম আলো প্রতিনিধি এস.কে খগেশ, দৈনিক পূর্বদেশ প্রতিনিধি নূরুল করিম আরমান, রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক সাঙ্গু প্রতিনিধি বেলাল আহমেদ, লামা সাংবাদিক ফোরাম এর সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ মিন্টু,

সাংবাদিক উজ্জ্বল বড়ুয়া, লামা রিপোর্টার্স ক্লাবের যুগ্ন-সাধারণ সম্পাদক ও যুগ-যুগান্তর প্রতিনিধি মোঃ আনোয়ার হোসেন, পৌর আওয়ামী লীগ নেতৃবৃন্দ সহ লামা রিপোর্টার্স ক্লাবের কার্যকরী পরিষদের সকল সদস্য বৃন্দ প্রমূখ। ইফতার ও দোয়া মাহফিলে মুনাজাত পরিচালনা করেন, লামা রিপোর্টার্স ক্লাবের সহ- সভাপতি ও দৈনিক ইনকিলাব লামা প্রতিনিধি মাওলানা মোঃ শামসুদ্দৌহা। তিনি রিপোর্টার্স ক্লাবের অসুস্থ সদস্যদের সুস্থ্যতা কামনা এবং লামা উপজেলায় প্রবীন সাংবাদিকদের মধ্যে প্রয়াত সকলের আত্নার শান্তি কামনাসহ দেশ ও জাতির কল্যানে বিশেষ মুনাজাতের মধ্যে দিয়ে অনুষ্ঠান শেষ হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com