1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন

লোহাগাড়ায় প্রতিপক্ষের রডের আঘাতে গুরুত্বর জখম স্কুল শিক্ষক মাঈন উদ্দিন

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০
  • ৬৪৮ Time View



মোঃ সাইফুল ইসলামঃ

করোন ভাইরাসের করাল গ্রাসে যখন পুরো পৃথিবী তথাপি সারা বাংলাদেশ অবরুদ্ধ – লকডাউন ঠিক সে সময়– পূর্ব শত্রুতার জের ধরে প্রতি পক্ষের হামলা, উপর্যুপরি রডের আঘাতে মাঈন উদ্দিন (২৬) নামে এক স্কুল শিক্ষক মাথায় গুরুত্বর আঘাতপ্রাপ্ত হয়েছে মর্মে খবর পাওয়া গেছে। সে লোহাগাড়া সদর দরবেশ হাট বাজার সংলগ্ন দয়ার বর পাড়ার মৃত আবদুর রহমানের পুত্র ও চুনতি ফারাঙ্গা পানত্রিশা মন্দুলার চর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক বলে জানা গেছে ১৩ মে (বুধবার) সন্ধ্যায় দরবেশহাট দয়ার বর পাড়ায় এ ন্যাক্কারজনক ঘটনাটি ঘটে।

হাসপাতালের বেডে শুয়ে চিকিৎসাধীন স্কুল শিক্ষক মাঈন উদ্দিনের সাথে কথা হয়– বহু কস্টে তিনি জানায়, ইফতার শেষে মাগরিবের নামাজ আদায় করে মসজিদ থেকে বাড়ী ফেরার প্রাক্কালে স্থানীয় প্রতিবেশী ইউনুস খলিফার পুত্র আবু বক্কর ও তার ভাগিনা একই পাড়ার ইলিয়াছের পুত্র জাবের কোনকিছু বুঝে উঠার পুর্বে লোহার রড দিয়ে মাথায় আঘাত করলে মুহুর্তে ফিনকি দিয়ে রক্ত বের হতে থাকে অবিরত, রক্তাক্ত অবস্থায় মাঠিতে পড়ে যায় এবং জ্ঞান হারায়, আর কিছু মনে নেই।
মাঈন উদ্দিনের বড় ভাই রহমানিয়া হজ্ব কাফেলার সত্ত্বাধিকারী মৌলানা মোঃ নাজিম উদ্দিন কান্নাজড়িত কন্ঠে বলেন, বাদে মাগরিব আমার ছোট ভাই মসজিদে নামাজ আদায় করে বাড়ী ফেরার পথে তুচ্ছ ঘটনা নিয়ে পুর্বপরিকল্পিত ভাবে আবু বক্কর গং আমার ছোট ভাইয়ের উপর হামলা চালালে তার মাথায় মারাত্মকভাবে রক্তাক্ত জখম হয়েছে এবং প্রচুর রক্তক্ষরণ হয়। পরে আমি খবর পেয়ে স্থানীয়দের সহযোগীতায় মুমুর্ষ অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি বর্তমানে তার অবস্থা আশংকাজনক। আমি সংশ্লিষ্ট প্রশাসনের কাছে এ ন্যাক্কারজনক হামলার সুষ্ঠ বিচার চাই।

এ ব্যাপারে লোহাগাড়া থানার ওসি (তদন্ত) মোঃ রাশেদুল ইসলাম বলেন,,বিষয়টি অবগত হয়েছি। তবে এখনো পর্যন্ত এ বিষয়ে কেউ লিখিত অভিযোগ দায়ের করেনি। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com