1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন

লোহাগাড়ায় ৩টি ইটভাটা গুড়িয়ে দিয়েছে জেলা প্রশাসন ও পরিবেশ অধিদপ্তর

Reporter Name
  • Update Time : রবিবার, ৬ মার্চ, ২০২২
  • ১৬৮ Time View

(বিশেষ প্রতিনিধি)

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ ইয়াছিন মাঝির মালিকানাধীন সিবিএম ইটভাটা ও পুটিবিলা ইউনিয়ন গৌড়স্থান সিকদার পাড়ার পূর্বে গজালিয়া দিঘীরপাড় সংলগ্ন এলাকায় তাহের কোম্পানীর মালিকানাধীন জেবিএম ইটভাটা এবং আমিরবাদ ইউনিয়নের বার আউলিয়া বিশ্ববিদ্যালয় সংলগ্ন মোঃ শরীফ খানের মালিকানাধীন বার আউলিয়া ইটভাটা জেলা প্রশাসন ও পরিবেশ অধিদপ্তরের যৌথ অভিযানে গুঁড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

৬ মার্চ”২০২২ইং রবিবার দিনব্যাপী পরিবেশ অধিদপ্তর ও জেলা প্রশাসনের যৌথ অভিযানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্লাবন কুমার বিশ্বাস। এসময় পোড়ানো জন্য তৈরিকৃত কাঁচা ইট ধ্বংস করা দেওয়া হয়েছে।

এ সময় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্লাবন কুমার বিশ্বাস বলেন, চুনতী ইউনিয়নের ৪নং ইউপি সদস্য ইয়াছিন মাঝির মালিকানাধীন সিবিএম ইটভাটা ও পুটিবিলা ইউনিয়নের গৌড়স্থান সিকদার পাড়া তাহের কোম্পানীর জেবিএম এবং আমিরাবাদ ইউনিয়নের বার আউলিয়া বিশ্ববিদ্যালয় সংলগ্ন শরীফ খাঁনের মালিকানাধীন বার আউলিয়া ইটভাটা গুলোতে বৈধ কোন কাগজপত্র না থাকায় গুঁড়িয়ে দেওয়া হয়েছে। এছাড়াও পুঁড়ানোর জন্য তৈরিকৃত কাঁচা ইট ধ্বংস করা হয়েছে। এ অভিযান আগামীতেও অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

অভিযান পরিচালনা কালে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক আফজালুর রহমান, নুর হাসান সজিব, সাতকানিয়া ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার হুমায়ন খাঁন ও লোহাগাড়া থানার এসআই ভক্ত চন্দ্র দত্ত সহ আরও অনেকেই।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com