1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন

সাতকানিয়ার খাগরিয়া ইউনিয়নে প্রধানমন্রীর ঈদ উপহার ও ভিজিএফ নগদ অর্থ প্রদান করেন – ইউএন ও নজরুল ইসলাম।

Reporter Name
  • Update Time : সোমবার, ১০ মে, ২০২১
  • ১৭৮ Time View

গতকাল সোমবার ১০ মে বিকাল ৩ টায় খাগরিয়া ইউনিয়নে প্রধানমন্রী জননেত্রী শেখ হাসিনার ঈদুল ফিতর উপহার হিসাবে নগদ ৫০০ শত টাকা করে ৫ শত জনের মধ্যে এবং ভিজিএফ বাবদ প্রধানমন্ত্রীর পক্ষ থেকে তথা দূর্যোগ ও ত্রাণ মন্রনালয় হতে ৮শত ২ জনের মধ্যে ৪৫০ টাকা এবং চেয়ারম্যান আকতার হোসেনের ব্যক্তিগত তহবিল থেকে ৫০টাকাসহ সকলকে ৫০০ টাকা করে বিতরণ করা হয়।
খাগরিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আকতার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত ত্রাণও উপহার সামগ্রি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম।
প্রধান অতিথি উনার বক্তব্যে জানান, প্রধানমন্ত্রীর উপহারের পাশাপাশি খাগরিয়ার চেয়ারম্যান উনার ব্যক্তিগত তহবিল থেকে ৫০ টাকা সহায়ক সহযোগিতা করায় ধন্যবাদ জ্ঞাপন করেন চেয়ারম্যানকে। সভায় অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন খাগরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবু তাহের, সাধারণ সম্পাদক রাশেদ আজগর চৌধুরী সুজা,ইউনিয়ন পরিষদ সদস্য মোহাম্মদ ইউনুছ, মোহাম্মদ ইব্রাহিম, আবুল বশর, আবদুর রহমান, মোহাম্মদ ফোরকান,মোহাম্মদ হাবিব উল্লাহ, মোহাম্মদ ইসহাক মিয়া,আওয়ামিলীগ নেতা নাজিমুদ্দিন রোকন, মুন্সি আবদুর রউফ, আবু বক্কর আবু,মোহাম্মদ রাসেল মোরশেদ আলম প্রমুখ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com