1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন

হাটহাজারীতে পল্লী মঙ্গল কর্মসূচী ( পিএমকে)’র উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
  • ২৬ Time View


হাটহাজারীতে ৫ই মার্চ পল্লী মঙ্গল কর্মসূচী ( পিএমকে) নামক একটি বেসরকারি উন্নয়ন সংস্থার উদ্যোগে অতিদরিদ্র ও অসহায় মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন।

সংস্থাটির হাটহাজারী অফিস প্রাঙ্গনে মেডিসিন, গাইনী ও চক্ষু বিশেষজ্ঞ চিকিৎসকগন দিন ব্যাপী প্রায় ৬ শতাধিক গরীব ও অসহায় রোগীদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন। বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন ডাঃ শারমিন শামসুদ্দিন ,ডাঃ মোঃ মনিরুজ্জামান ,ডাঃ মোঃ জিয়াউল হাসান,ডাঃ মোঃ আবদুল্লাহ আল মামুন এ ছাড়া সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মোঃ নাঈমুর রহমান, মোঃ ফজলু মিয়া, নয়ন কুমার সরকার,মুহিব সরকার, মোঃ লিমন ।পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে) ‘র সহকারী পরিচালক মোঃ মোমিনুল ইসলাম বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন, সহকারী কর্মসূচী ব্যবস্থাপক (এপিএম) মোঃ সর্দার মোঃ সুলতান মাহমুদ, শাখা ব্যবস্থাপক সঞ্জীব চৌধুরী, এমআইএস & আইটি মোঃ এনামুল হক, জোনাল হিসাব কর্মকর্তা মাহফুজুর রহমান হাটহাজারী শাখার হিসাব কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন , সিনিয়র ক্রেডিট অফিসার নয়ন জোতি চাকমা, আঃ মান্নান, মোঃ মোস্তাফিজুর রহমান, মোঃ ইউসুফ ।

সহকারী পরিচালক মোঃ মোমিনুল ইসলাম বলেন, পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে)’র সকল শাখায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করছেন তার ই ধারাবাহিকতায় হাটহাজারী শাখায় বিনামূল্যে প্রেসক্রিপশন , বিনামূল্যে ঔষধ ও চক্ষু রোগীদের বিনামূল্যে পাওয়ারের চশমা এবং ড্রপ বিতরণ করা হয়েছে। পল্লী মঙ্গল কর্মসূচী পিএমকে হসপিটালের প্রোগ্রাম ইনচার্জ মোঃ মনিরুজ্জামান বলেন পল্লী মঙ্গল কর্মসূচী ( পিএমকে)১৯৮৭ সালের ২৭ নভেম্বর প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন কর্মসূচির সাথে সাথে স্বাস্থ্য সেবা কর্মসূচি পালন করছেন। স্বাস্থ্য সেবা কর্মসূচি আওতায় মা ও শিশু স্বাস্থ্য সচেনতা, চক্ষু চিকিৎসা , গর্ভবতী মায়েদের বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও ঔষধ প্রদান করছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com