1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন

ফটিকছড়িতে ৩ বসতঘরে দুর্ধর্ষ ডাকাতি।।

Reporter Name
  • Update Time : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৩ Time View

ফটিকছড়ি প্রতিনিধি :

চট্টগ্রামের ফটিকছড়িতে ৩ বসতঘরে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার ফটিকছড়ি পৌর সদরের ১ নং ওয়ার্ডের সদর স্কুল ( রাঙ্গামাটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়) সংলগ্ন প্রসন্ন ঠাকুরের বাড়ীতে এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে বুধবার ১৪ সেপ্টেম্বর সকালে অতিরিক্ত পুলিশ সুপার ( হাটহাজারী সার্কেল) মুহাম্মদ শাহাদাত হোসেন ও থানার অফিসার ইনচার্জ (ওসি) জাজী মাসুদ ইবনে আনোয়ার সহ সঙ্গীয় ফোর্স ঘটনা স্থল পরিদর্শন করেন।

জানা যায়, মঙ্গলবার রাত আড়াইটার দিকে ১০/১২ জনের মুখোশধারী একটি ডাকাতদল দরজার আরি খুলে ও খিল ভেঙ্গে প্রথমে ওই বাড়ীর সুজন চক্রবর্তী পরে কাজল নাথ ও সমির কান্তির ঘরে হানা দেয়। এ সময় পরিবারগুলোর সদস্যদের দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে আটকে রেখে লুটতরাজ চালায় ডাকাতদল। পরিবারের সদস্যরা চিৎকার করলে ভারী দেশীয় অস্ত্র দিয়ে তাদের আঘাত করে ডাকাতরা। পরে কাজল নাথ ও সমির নাথের পরিবারের নগদ ৫ লক্ষ টাকা, ২০ ভরি স্বর্ণালংকার ও ৫ টি মোবাইল ফোন এবং সুজন চক্রবর্তীর পরিবার হতে নগদ ৪৫ হাজার টাকা ও পূজার লক্ষধিক টাকার মালা মাল নিয়ে পালিয়ে যায় ডাকাতদল। ডাকাতদের হামলায় জনৈক মৃত রাধা শ্যামের স্ত্রী চামেলী দেবী(৫০) ‘র মাথা কুপিয়ে ও সুজনের স্ত্রীকে পিটিয়ে আহত করে। খবর পেয়ে গত কাল ফটিকছড়ি থানার পুলিশ ২ দফায় ঘটনাস্থল পরিদর্শন করেন ৷

এ ব্যাপারে ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ কাজী মাসুদ ইবনে আনোয়ার বলেন, ঘটনার ব্যাপারে সকালে জানতে পেরেছি। অতিরিক্ত পুলিশ সুপার সহ ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত সাপেক্ষে পরে ব্যবস্থা নেয়া হবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com