1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন

লোহাগাড়ায় পাঁচ মাদক ব্যবসায়ীসহ ৪০১০পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে থানা পুলিশ

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ১৩৪ Time View

(বিশেষ প্রতিনিধি)

চট্টগ্রামের লোহাগাড়ায় এক নারীসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। এসময় তল্লাশী চালিয়ে ৪০১০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এদিকে আটককৃতরা হলেনঃ- কক্সবাজার জেলার টেকনাফ হোয়াইকং এলাকার ঠান্ডা মিয়ার পুত্র আবদুল্লাহ (২৭), আবদুল্লাহর স্ত্রী ইয়াছমিন আকতার (২১), টেকনাফ কছুবনিয়া এলাকার শফির পুত্র রফিক (২৮), হলুদিয়া পুর্ব মরিচ্ছা এলাকার মৃত সৈয়দ আলমের পুত্র রুবেল (২৮), একই এলাকার জাফর আলমের পুত্র কফিল উদ্দিন (২৬)।

এ ব্যাপারে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে চুনতি পুলিশ ফাঁড়ির এসআই সাজিব হোসেন, থানার এসআই মামুনুর রশিদের নেতৃত্বে পুলিশের একটি টিম চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জের সামনে যাত্রীবাহি বাসে তল্লাশি চালিয়ে আবদুল্লাহ-ইয়াছমিন(স্বামী-স্ত্রী)`র কাছথেকে ২ হাজার পিস ইয়াবা, একই স্পটে মুহাম্মদ রফিকের কাছ থেকে ১হাজার ১০পিস এবং একই স্পটে যাত্রীবাহি বাসে তল্লাশি চালিয়ে রুবেল ও কফিলের কাছ থেকে ১হাজার ইয়াবা মোট ৪হাজার ১০পিস ইয়াবা সহ ৫ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে এবং আজ ২৩ জুন সকালে তাদেরকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com